শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
নোবেলের ১৪ লাখের ইউটিউব চ্যানেল ব্যান পর্বতারোহী, দৌড়বিদ ও সাইক্লিস্ট রেশমা রত্না সড়ক দুর্ঘটনায় নিহত হন করোনাকালেও বঙ্গবন্ধু টানেল নির্মাণকাজে ব্যাপক অগ্রগতি, শেষ হয়েছে এক প্রান্তের কাজ ছাতক থানার ওসির সাথে একতার সৌজন্য সাক্ষাৎ বোমা সন্দেহে ঘিরে রাখা বস্তুটি টাইলস কাটার মেশিন বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার চুনারুঘাটে পৌনে ৩ লক্ষ টাকার গাঁজা উদ্ধার ইউএনও পদ্মাসন সিংহ’র সাথে গোপন সমঝোতায় অবৈধভাবে বালু বিক্রির আয়োজন সুন্দর সমাজ গঠনের জন্য সুন্দর মনের মানুষ প্রয়োজন- সাংবাদিক তানভীর হবিগঞ্জ জেলায় আরোও ২৫জন করোনায় আক্রান্ত বাল্যবিবাহ ঠেকাতে না পেরে এক ব্যাক্তির আত্মহত্যা ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার চুনারুঘাটে ১৩ মামলার আসামীসহ গ্রেফতার ২ RCA- সামাজিক সেচ্ছাসেবী ছাত্র সংগঠনের সভাপতি হলেন দ্বীন ইসলাম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে দুজন নিহত
সুনামগঞ্জ সদর উপজেলায় ক্যারাবান অব মার্চারি ইউকের উদ্যোগে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ সদর উপজেলায় ক্যারাবান অব মার্চারি ইউকের উদ্যোগে ত্রাণ বিতরণ

শেয়ার করুনঃ

 

শাবজল হোসাইন : সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল,ডাল,তেলসহ মোট ২৪ কেজির ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী পৌরসভার বিভিন্ন পয়েন্টে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জেলা খেলাফত মজলিস এর সহ সভাপতি মাওলানা মুফতি আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি হাফেজ জয়নাল আবেদীন,সাধারন সম্পাদক মাওলানা দিলোয়ার হোসেন প্রমুখ। করোনাকালীন সময় থেকে শুরু করে আজকে পর্যন্ত দীর্ঘদিন ধরে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন বিশিষ্ঠ দানবীর মাওলানা আজিজুল হককে নিয়ে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভবপুর উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা প্রদান করে আসছেন।
সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন বলেছেন এই প্রাণঘাতি করোনা ভাইরাসের পাশাপাশি তিনদফা বন্যায় যখন সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুরের অসহায় ও কর্মহঅন মানুষগুলো অবুক্ত ঠিক তখনই বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেঞ হাসিনার নির্দেশনায় প্রতিটি শ্রেণীপেশার মানুষজনের বাড়ি বাড়িতে খাদ্য সহায়তা পাঠানো অব্যাহত রয়েছে। তিনি বলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা রয়েছে এবং সমাজের অনেক বিত্তবানরা থাকলেও এই দূর্যোগকালীন সময়টাতে কেউ এই অসহায় মানুযজনের পাশে দাড়াতে দেখা যায়নি। তিনি আবো বলেন আমার এলাকার মুসলিমপুর গ্রামের বিশিষ্ঠ দানবীর এবং ইসলামিক চিন্তাবিদ জেলা খেলাফত মজলিস এর সহ সভাপতি মাওলানা মুফতি আজিজুল হক ব্যক্তিগত উদ্যোগে এবং ক্যারাবান অব মার্চারি ইউকের উদ্যোগে করোনাকালীন সময় থেকে শুরু করে আজকে পর্যন্ত ৪ হাজার অসহায় ও কর্মহীন মসজিদের ইমাম,মোয়াজ্ঝিন ও মাদ্রাসার শিক্ষকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষজনকে খাদ্য সহায়তার পাশাপাশি আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি বন্যার পানি কমে যাওয়ার পর পরই বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায়দের মধ্যে বিশুদ্ধ পানীর জন্য টিউবওয়েল প্রদানের জন্য মাওলানা আজিজুল হকের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital