শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
নোবেলের ১৪ লাখের ইউটিউব চ্যানেল ব্যান পর্বতারোহী, দৌড়বিদ ও সাইক্লিস্ট রেশমা রত্না সড়ক দুর্ঘটনায় নিহত হন করোনাকালেও বঙ্গবন্ধু টানেল নির্মাণকাজে ব্যাপক অগ্রগতি, শেষ হয়েছে এক প্রান্তের কাজ ছাতক থানার ওসির সাথে একতার সৌজন্য সাক্ষাৎ বোমা সন্দেহে ঘিরে রাখা বস্তুটি টাইলস কাটার মেশিন বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার চুনারুঘাটে পৌনে ৩ লক্ষ টাকার গাঁজা উদ্ধার ইউএনও পদ্মাসন সিংহ’র সাথে গোপন সমঝোতায় অবৈধভাবে বালু বিক্রির আয়োজন সুন্দর সমাজ গঠনের জন্য সুন্দর মনের মানুষ প্রয়োজন- সাংবাদিক তানভীর হবিগঞ্জ জেলায় আরোও ২৫জন করোনায় আক্রান্ত বাল্যবিবাহ ঠেকাতে না পেরে এক ব্যাক্তির আত্মহত্যা ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার চুনারুঘাটে ১৩ মামলার আসামীসহ গ্রেফতার ২ RCA- সামাজিক সেচ্ছাসেবী ছাত্র সংগঠনের সভাপতি হলেন দ্বীন ইসলাম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে দুজন নিহত
সুনামগঞ্জ অনলআইন প্রেসক্লাবের উদ্যোগে চাউল বিরতন করেন অতিরিক্ত জেলা প্রশাসক

সুনামগঞ্জ অনলআইন প্রেসক্লাবের উদ্যোগে চাউল বিরতন করেন অতিরিক্ত জেলা প্রশাসক

শেয়ার করুনঃ

 

শাবজল হোসাইন : দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের মাধ্যমে জেলা প্রশাসনের সহযোগিতায় সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দকে দেয়া এক টন চালের মধ্যে শহরের প্রায় ৬০টি অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে পৌর বিপণীস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে চাল বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: আফজাল হোসেনের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শরিফুল ইসলাম ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও অনলাইন প্রেস ক্লাবের উপদেষ্টা মোহনা টিভির প্রতিনিধি কুলেন্দু শেখর দাস। এসময় উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কে এম শহীদুল ইসলাম,অর্থ সম্পাদক বিপলু রঞ্জন দাস,সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমান,সদস্য হৃদয় হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শরিফুল ইসলাম বলেছেন বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাব এবং তিনটি আকস্মিক বন্যায় সুনামগঞ্জের প্রান্তিক মানুষজন কর্মহীন হয়ে পড়লে সরকার ও প্রশাসনের সাবির্ক তত্বাবধানে জনপ্রতিনিধিদের সমন্বয়ে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকায় এবং সুনামগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আবেদনের বৃত্তিতে অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে বিতরনের জন্য ১টন চাউল বরাদ্দ দেওয়া হয়েছে। এসব চাউল বন্যা কবলিত মানুষের মাঝে বিতরণ করা সুনামগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সকলকে ধন্যবাদ জানান তিনি এবং সাংবাদিকদের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital