শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
নোবেলের ১৪ লাখের ইউটিউব চ্যানেল ব্যান পর্বতারোহী, দৌড়বিদ ও সাইক্লিস্ট রেশমা রত্না সড়ক দুর্ঘটনায় নিহত হন করোনাকালেও বঙ্গবন্ধু টানেল নির্মাণকাজে ব্যাপক অগ্রগতি, শেষ হয়েছে এক প্রান্তের কাজ ছাতক থানার ওসির সাথে একতার সৌজন্য সাক্ষাৎ বোমা সন্দেহে ঘিরে রাখা বস্তুটি টাইলস কাটার মেশিন বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার চুনারুঘাটে পৌনে ৩ লক্ষ টাকার গাঁজা উদ্ধার ইউএনও পদ্মাসন সিংহ’র সাথে গোপন সমঝোতায় অবৈধভাবে বালু বিক্রির আয়োজন সুন্দর সমাজ গঠনের জন্য সুন্দর মনের মানুষ প্রয়োজন- সাংবাদিক তানভীর হবিগঞ্জ জেলায় আরোও ২৫জন করোনায় আক্রান্ত বাল্যবিবাহ ঠেকাতে না পেরে এক ব্যাক্তির আত্মহত্যা ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার চুনারুঘাটে ১৩ মামলার আসামীসহ গ্রেফতার ২ RCA- সামাজিক সেচ্ছাসেবী ছাত্র সংগঠনের সভাপতি হলেন দ্বীন ইসলাম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে দুজন নিহত
সিলেটের ওসমানীনগরে বাস ও কারের মুখোমুখী সংঘর্ষে নিহত পাঁচ

সিলেটের ওসমানীনগরে বাস ও কারের মুখোমুখী সংঘর্ষে নিহত পাঁচ

শেয়ার করুনঃ

সিলেটের ওসমানীনগরে বাস ও কারের মুখোমুখী সংঘর্ষে নিহত পাঁচজনই একই পরিবারের। ৩১ জুলাই শুক্রবার সকাল সাড়ে সাতটায় ওসমানীনগর থানার বড়াইয়া চাঁনপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের লইয়াকুল গ্রামের স্বপন কুমার দাস ও তার স্ত্রী লাভলী রানী দাস এবং তাদের তিন সন্তান। তাদের আরেক সন্তানকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানী হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, সিলেটগামী কার যার নং (চট্র মেট্রো- গ ১১-১৯২০) ও ঢাকাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট এর মধ্যে মুখোমুখী সংঘর্ষে কারে থাকা পাঁচজনই ঘটনাস্থলে নিহত হোন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, ওসমানীনগর থানার সেকেন্ড অফিসার সুজিত চক্রবর্তী জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কাটার মেশিন দিয়ে প্রাইভেট কার ও বাসের সামনের অংশ কেটে মৃতদের বের করে নিয়ে আসাহয় এবং নিহত ও আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital