শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
নোবেলের ১৪ লাখের ইউটিউব চ্যানেল ব্যান পর্বতারোহী, দৌড়বিদ ও সাইক্লিস্ট রেশমা রত্না সড়ক দুর্ঘটনায় নিহত হন করোনাকালেও বঙ্গবন্ধু টানেল নির্মাণকাজে ব্যাপক অগ্রগতি, শেষ হয়েছে এক প্রান্তের কাজ ছাতক থানার ওসির সাথে একতার সৌজন্য সাক্ষাৎ বোমা সন্দেহে ঘিরে রাখা বস্তুটি টাইলস কাটার মেশিন বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার চুনারুঘাটে পৌনে ৩ লক্ষ টাকার গাঁজা উদ্ধার ইউএনও পদ্মাসন সিংহ’র সাথে গোপন সমঝোতায় অবৈধভাবে বালু বিক্রির আয়োজন সুন্দর সমাজ গঠনের জন্য সুন্দর মনের মানুষ প্রয়োজন- সাংবাদিক তানভীর হবিগঞ্জ জেলায় আরোও ২৫জন করোনায় আক্রান্ত বাল্যবিবাহ ঠেকাতে না পেরে এক ব্যাক্তির আত্মহত্যা ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার চুনারুঘাটে ১৩ মামলার আসামীসহ গ্রেফতার ২ RCA- সামাজিক সেচ্ছাসেবী ছাত্র সংগঠনের সভাপতি হলেন দ্বীন ইসলাম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে দুজন নিহত
সুশান্তের একাউন্ট থেকে কীভাবে গায়েব হলো ১৫ কোটি টাকা!

সুশান্তের একাউন্ট থেকে কীভাবে গায়েব হলো ১৫ কোটি টাকা!

শেয়ার করুনঃ

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত রাজপুতের আত্মহত্যার ঘটনায় সুপ্রিম কোর্ট সুশান্ত মামলা খারিজ করে দিলেও তদন্তের স্বার্থে এই মামলা খতিয়ে দেখতে শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠাল ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই কি করবে ইডি।
সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা বৃহস্পতিবারের অভিযোগ। সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া চক্রবর্তী। প্রায় ১৫ কোটি টাকা সুশান্তের ব্যাঙ্ক থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এমনই বিস্ফোরক অভিযোগ অভিনেতার বাবার।
অভিনেতার বাবার করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মৃত্যুর আগে ও পরে কীভাবে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা উধাও হয়েছে, সেই টাকারই কি তদন্ত করবে ইডি।
কোটি কোটি টাকার হিসেব মিলছে না।  কীভাবে রাতারাতি এই টাকা উধাও হয়ে গেল। এবার সেই অভিযোগেরই কি তদন্ত করবে ইডি।
বিহার পুলিশের সূত্র থেকে জানা গেছে, আর্থিক লেনদেন সম্পর্কিত যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখারই প্রবল সম্ভাবনা রয়েছে।
গতকালই মুম্বইয়ে তদন্তের স্বার্থে বেরিয়েছিল বিহার পুলিশের তদন্তকারী দল। সুশান্তের অ্যাকাউন্ট রয়েছে যে তিনটি ব্যাঙ্কে সেখানেও হানা দেয় তারা। এমনকী বাড়ির পরিচারকসহ সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
সুশান্তের বাড়ি থেকেও বেশ কিছু ক্রেডিট কার্ডের বিল পাওয়া গেছে, তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। এবং সুশান্তের প্রাক্তন বান্ধবী রিয়ারও দেখা মেলেনি বিহার পুলিশের।
এদিকে সুশান্তের মামলা তদন্তে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া। তারপরই সুশান্তের বাবাও সুপ্রিম কোর্ট থেকে ক্যাভিয়েট দাখিল করেছেন। অন্যদিকে সুপ্রিম কোর্ট আবার সিবিআই তদন্ত খারিজও করে দিয়েছে। যা নিয়ে তোলপাড় হয়েছে গোটা দেশে।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital