শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
ছাতকে ডাকাত আরশ আলী গ্রেফতার ড্রাই প্রসেসের মাধ্যমে ছাতক সিমেন্ট কারখানাকে লাভজনক শিল্প প্রতিষ্ঠানে পরিনত করা হচ্ছে–উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন
ঈদের দিন বানভাসীদের কাছে ছুটে গেলেন ইউএনও

ঈদের দিন বানভাসীদের কাছে ছুটে গেলেন ইউএনও

শেয়ার করুনঃ

 

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইউএনও মাসুদ রানা ঈদের দিন বাসায় ছুটির আরাম আয়েশ না করে বন্যা আশ্রয় কেন্দ্রে বানভাসীদের কাছে ছুটে গেলেন।

সঙ্গে নিয়ে গেলেন নিজের বাসায় কোরবানি দেওয়া গরুর মাংস, শিশুদের জন্য খেলনা। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নিয়ে গেলেন ত্রাণ সহায়তা ও শিশুদের জন্য গুঁড়োদুধ।
এ সময় ইউএনও বিভিন্ন বন্যা আশ্রয়কেন্দ্রের মানুষের বিভিন্ন সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং সমস্যা সমাধানেরও আশ্বাস প্রদান করেছেন।

জুলাই মাসের মাঝামাঝি থেকে বানিয়াচং উপজেলার কয়েকটি ইউনিয়নের কয়েকশ নিচু বাড়িঘর পানিতে তলিয়ে গেছে।

যে কারণে কিছু মানুষ বিভিন্ন বন্যা আশ্রয়কেন্দ্র ও বিদ্যালয়ে আশ্রয় গ্রহণ করেছেন। এদেরকে ইতিমধ্যে সরকারিভাবে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
উপজেলা পর্যায়ে প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ের কর্তাব্যক্তি হলেন- উপজেলা নির্বাহী অফিসার। করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে মাঠ পর্যায়ে ইউএনওদের কর্মব্যস্ততাও বেড়ে গেছে।

সেই হিসেবে বানিয়াচংয়ের উপজেলা নির্বাহী অফিসার ঈদের ছুটি কাজে লাগাতে বিশ্রামের জন্য সদ্ব্যবহার না করে অসহায় বানভাসীদের সাহায্য করতে ছুটে গেলেন।

উপজেলা নির্বাহী অফিসারের মানবিক কর্মকাণ্ডে আশ্রয়কেন্দ্রের মানুষজন অভিভূত হয়ে পড়ছেন। কেউবা ঘটনার আকস্মিকতায় হয়েছেন বাকরুদ্ধ।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলার প্রবীন সাংবাদিক মোতাব্বির হোসেন বলেন, আমার জীবনে অনেক ইউএনও দেখেছি। উনার মত মানবিক গুনসম্পন্ন ইউএনও দেখিনি। উনার জন্য শুভ কামনা রইল।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা অতি বিনয়ীভাবে বলেন, আমি যা করেছি, তা আমি আমার দায়িত্ববোধ থেকেই করেছি। বেশি কিছু করিনি। এর জন্য ধন্যবাদ দিতে হবে না।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital