শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
সরকারকে অসহযোগিতা করার অভিযোগ ছাতক পৌর মেয়রের বিরুদ্ধে ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন কিংবদন্তি ফুটবলার বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল ও চারা রোপন কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক ছাতকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সম্পন্ন জমির খাজনা অনলাইনে ছাতক উত্তর সুরমা প্রবাসী কল্যাণ সোসাইটির অাত্মপ্রকাশ ছাতকে অানুষ্টানিক ভাবে উদ্বোধন হলো খাঁজা ট্রাভেলস যদি আমাকে ভালোবাসিস, তবে সুরা ইয়াসিন পড়ে দোয়া করিস সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত তাহিরপুরে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ তাহিরপুরে মাদ্রাসায় নিয়োগে অনিয়ম- ৩০ লক্ষ টাকা ঘুষের অভিযোগ  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত সুনামগঞ্জের দোযারাবাজারে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক(১) সাংবাদিক আরিফুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ
বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার

বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

 

হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পিতা-পুত্রের লাশ অবশেষে পানিতে ভেসে উঠেছে। মঙ্গলবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়েও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

বুধবার (৫ আগস্ট) ভোররাতে হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে। এ ঘটনায় মোট তিনজনের মৃত্যু হয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ আগস্ট) বেলা দেড়টার দিকে বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে এ নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- দুলন আক্তার (৩৭) নিহতের ভাই আলী নূর (৩৬) এবং আলী নূরের শিশুপুত্র খোকন মিয়া (৫)।

মঙ্গলবার দুপুরে ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিল চালিত নৌকা শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। এ সময় রহমতপুর গ্রামের কাছে পৌঁছলে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে পুলিশ ও ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তারের মরদেহ উদ্ধার করে। কিন্তু মধ্যরাত পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ পিতা-পুত্রকে উদ্ধার করা সম্ভব হয়নি। ভোরবেলা হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে।

বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন আহমেদ পিতা পুত্রের লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital