শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
ছাতকে ডাকাত আরশ আলী গ্রেফতার ড্রাই প্রসেসের মাধ্যমে ছাতক সিমেন্ট কারখানাকে লাভজনক শিল্প প্রতিষ্ঠানে পরিনত করা হচ্ছে–উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন
বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার

বানিয়াচংয়ে নৌকাডুবিঃ নিখোঁজ পিতা-পুত্রের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

 

হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পিতা-পুত্রের লাশ অবশেষে পানিতে ভেসে উঠেছে। মঙ্গলবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়েও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

বুধবার (৫ আগস্ট) ভোররাতে হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে। এ ঘটনায় মোট তিনজনের মৃত্যু হয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ আগস্ট) বেলা দেড়টার দিকে বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে এ নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- দুলন আক্তার (৩৭) নিহতের ভাই আলী নূর (৩৬) এবং আলী নূরের শিশুপুত্র খোকন মিয়া (৫)।

মঙ্গলবার দুপুরে ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিল চালিত নৌকা শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। এ সময় রহমতপুর গ্রামের কাছে পৌঁছলে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে পুলিশ ও ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তারের মরদেহ উদ্ধার করে। কিন্তু মধ্যরাত পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ পিতা-পুত্রকে উদ্ধার করা সম্ভব হয়নি। ভোরবেলা হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে।

বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন আহমেদ পিতা পুত্রের লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital