শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
টিভি রাউন্ডে চূড়ান্তপর্বে নির্বাচিত ছাতকের মারজান ছাতকে অনলাইন প্রেসক্লাবের সাব-কমিটির পর্যালোচনা সভা অনুষ্ঠিত গৃহবধু ফুলেছা হত্যাকান্ডে দুই আসামীসহ ৭ জন কারাগারে ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের অালোচনা সভা অনুষ্ঠিত সন্ত্রাসী সোহেল জেল হাজতে সিলেটের বাদাঘাটে বঙ্গবন্ধু গোল্ড কাপের উদ্বোধন ছাতকে চরেরবন্দ গ্রামবাসীর তাফসিরুল কুরআন মাহফিল সম্পন্ন মাতৃভাষা দিবসে ছাতক অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ছাতকে চমক স্মৃতি ক্রিকেট ক্লাবের ফাইন্যাল ম্যাচ অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জে সনাতন ধর্মালম্বীদের পূজামন্ডবে দুস্কৃতিকারীদের হামলা ৩ রোহিঙ্গাসহ এক বাংলাদেশী নাগরিক আটক নবীগঞ্জে হিজরাদের হামলায় কাউন্সিলের ভাই আহত, সিলেট প্রেরণ।। আটক ১ ছাতকে একতা শিল্পী গোষ্ঠী’র কমিটি গঠন, পরিচালক জয়নাল, সহকারী পরিচালক ছোটন ছাতকে পালিত হলো উৎসর্গ ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ছাতকে রাত পোহালেই একতা শিল্পী গোষ্ঠী’র দায়িত্বশীল নির্বাচন অনুষ্ঠান
চুনারুঘাটে রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চুনারুঘাটে রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেয়ার করুনঃ

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান সম্পন্ন।

আজ ১০ আগষ্ট সকাল ১০ ঘটিকায় চন্ডিছড়া চা বাগান খেলার মাঠে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ ইমরান আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, এমরানুল হক সোহাগের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের প্রধান উপদেষ্ঠা চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

জানা যায়, রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন খেলাধুলা, বিনোদন ও শিক্ষামূলক কর্মসূচি পালন করা হয়। আনন্দে মেতে উঠেন সংগঠনের নেতৃবৃন্দগন।তারা নিজেকে স্বার্থক মনে করে যে বছর ব্যাপী বিভিন্ন অসহায় দরিদ্র ও বিপদগ্রস্ত মানুষের দুর্সময়ে পাশে থেকে তাদের কে রক্ত অর্থ ও খাদ্য সামগ্রী দিতে সক্ষম হয়েছেন।এই প্রতিষ্টাবার্ষিকীই তাদের সফল কার্যক্রমের উদাহরণ। তারা সবাই বলেন আল্লাহ ডেন তাদের এই সংগঠন কে সকলের সমন্বয়ে পরিচালনা করার তৌফিক দেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা, জনাব মুক্তাদির চৌধুরী,মোহাম্মদ বিল্লাল, মিজানুর রহমান তালুকদার, মিজানুর রহমান উজ্জল, রিপন আহমেদ,তৃষ্ণা আক্তার, শিরিন আক্তার সোনিয়া প্রমুখ।

উল্লেখ্য এ সময়ে অংশগ্রহন করে সংগঠনের সদস্যবৃন্দ এবং হবিগঞ্জের বিভিন্ন সহযোগী সংগঠন ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ, ব্লাড ফর লাইফ বাহুবল উপজেলা শাখা, নিৎস্বার্থ রক্তদান সংগঠন, তারুণ্যের রক্তদান ফাউন্ডেশন ও স্বেচ্ছায় রক্তদান হবিগঞ্জরএর প্রতিনিধি বৃন্দ। পুরস্কার বিতরণীর মাধ্যমে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital