মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
চুনারুঘাটে রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চুনারুঘাটে রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেয়ার করুনঃ

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান সম্পন্ন।

আজ ১০ আগষ্ট সকাল ১০ ঘটিকায় চন্ডিছড়া চা বাগান খেলার মাঠে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ ইমরান আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, এমরানুল হক সোহাগের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের প্রধান উপদেষ্ঠা চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

জানা যায়, রক্তের বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন খেলাধুলা, বিনোদন ও শিক্ষামূলক কর্মসূচি পালন করা হয়। আনন্দে মেতে উঠেন সংগঠনের নেতৃবৃন্দগন।তারা নিজেকে স্বার্থক মনে করে যে বছর ব্যাপী বিভিন্ন অসহায় দরিদ্র ও বিপদগ্রস্ত মানুষের দুর্সময়ে পাশে থেকে তাদের কে রক্ত অর্থ ও খাদ্য সামগ্রী দিতে সক্ষম হয়েছেন।এই প্রতিষ্টাবার্ষিকীই তাদের সফল কার্যক্রমের উদাহরণ। তারা সবাই বলেন আল্লাহ ডেন তাদের এই সংগঠন কে সকলের সমন্বয়ে পরিচালনা করার তৌফিক দেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা, জনাব মুক্তাদির চৌধুরী,মোহাম্মদ বিল্লাল, মিজানুর রহমান তালুকদার, মিজানুর রহমান উজ্জল, রিপন আহমেদ,তৃষ্ণা আক্তার, শিরিন আক্তার সোনিয়া প্রমুখ।

উল্লেখ্য এ সময়ে অংশগ্রহন করে সংগঠনের সদস্যবৃন্দ এবং হবিগঞ্জের বিভিন্ন সহযোগী সংগঠন ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ, ব্লাড ফর লাইফ বাহুবল উপজেলা শাখা, নিৎস্বার্থ রক্তদান সংগঠন, তারুণ্যের রক্তদান ফাউন্ডেশন ও স্বেচ্ছায় রক্তদান হবিগঞ্জরএর প্রতিনিধি বৃন্দ। পুরস্কার বিতরণীর মাধ্যমে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital