মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
ফেঞ্চুগঞ্জে টাকা ছিনতাই করতে গিয়ে নারীকে হত্যা, টয়লেটের ট্যাংকি থেকে লাশ উদ্ধার

ফেঞ্চুগঞ্জে টাকা ছিনতাই করতে গিয়ে নারীকে হত্যা, টয়লেটের ট্যাংকি থেকে লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

 

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও মোল্লাটিল্লা এলাকা থেকে টয়লেটের রিংয়ের ট্যাংকি থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ১২ তারিখ (গত বুধবার) রাতে এ ঘটনা ঘটে। লাশটি ছিল ওই এলাকার ভাড়াটিয়া রেদোয়ান মিয়ার স্ত্রী জুলেখা বেগম(৪৫)। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে ।

আটককৃতরা হলেন- গরুর খামারের কর্মচারী রুকন হরফে কালু(২০), ইন্দ্র(২১) ও উমন ভক্তা(১৪)।

থানা সূত্রে জানা যায়, পূর্বপরিকল্পিতভাবে ঘটনার তারিখ ও সময়ে পরস্পর যোগসাজশে জুলেখা বেগম সিএনজি কেনার জন্য টাকা জমিয়েছেন। সেই টাকা ছিনতাই করার জন্য বুধবার সন্ধ্যায় সাড়ে ৭টায় জুলেখা বেগমের ঘরে ঢুকে আসামিরা গামছা প্যাঁচিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে। লাশ গোপন করার জন্য আসামিরা পাশ্ববর্তী লন্ডন প্রবাসী মায়া বেগমের টয়লেটের রিংয়ের ভিতরে ফলে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ জুলেখা বেগমের লাশ টয়লেটের রিংয়ের ট্যাংকির ভিতর থেকে উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, এ ব্যাপারে মৃত জুলেখা বেগমের ছেলে রুমন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে। পুলিশ অভিযান চালিয়ে আসামিদের আটক করেছে। সিআইডির ক্রাইম সিনের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশের প্রাপ্ত রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। আসামিদের আগামীকাল শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital