মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
মৃত্যুর ৩ মাস পর দেশে আসছে তন্ময়ের লাশ

মৃত্যুর ৩ মাস পর দেশে আসছে তন্ময়ের লাশ

শেয়ার করুনঃ

ডেস্ক নিউজ :: সিলেটের ফেঞ্চুগঞ্জের কামনাশীষ চন্দ্র তন্ময়ের (২৫) লাশ দেশে আসছে রোববার। প্রায় সাড়ে তিন মাস আগে মাল্টার সমুদ্র থেকে উদ্ধার হওয়া লাশ এখনও দেশে ফেরেনি। তার লাশ দেশে আসছে রবিবার। বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বজনরা।

তন্ময়ের বড় ভাই দেবাশীষ চন্দ্র রাজু বলেন, রোববার ভোর ৫টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তন্ময়ের মরদেহ পৌঁছার কথা। ভোরে লাশ আসবে, তাই শনিবারই আমরা ঢাকায় যাব।

সিলেটের ফেঞ্চুগঞ্জ বাজারের ব্যবসায়ী তপন চন্দ্রের ছেলে কামনাশীষ চন্দ্র তন্ময় এই চলতি বছরের জানুয়ারি মাসে স্টুডেন্ট ভিসায় মাল্টায় যান। গত ২ মে মাল্টার সময় বিকাল ৪টার দিকে বন্ধুদের সঙ্গে ঘুরতে যান তন্ময় ড্রাগন পর্যটন এলাকায়। বেড়ানোর একপর্যায়ে ড্রাগন গুহা থেকে তন্ময় লাফ দিয়ে পানিতে পড়েন।

লাফ দেয়ার পর সমুদ্রের পানি থেকে আর উঠতে পারেননি তিনি। পরে উদ্ধারকর্মীরা ৪ মে বিকালে তার মরদেহ উদ্ধার করেন। এরপর প্রায় সাড়ে তিন মাস ধরে লাশটি মাল্টায় রাখা হয়।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital