শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
সরকারকে অসহযোগিতা করার অভিযোগ ছাতক পৌর মেয়রের বিরুদ্ধে ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন কিংবদন্তি ফুটবলার বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল ও চারা রোপন কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক ছাতকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সম্পন্ন জমির খাজনা অনলাইনে ছাতক উত্তর সুরমা প্রবাসী কল্যাণ সোসাইটির অাত্মপ্রকাশ ছাতকে অানুষ্টানিক ভাবে উদ্বোধন হলো খাঁজা ট্রাভেলস যদি আমাকে ভালোবাসিস, তবে সুরা ইয়াসিন পড়ে দোয়া করিস সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত তাহিরপুরে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ তাহিরপুরে মাদ্রাসায় নিয়োগে অনিয়ম- ৩০ লক্ষ টাকা ঘুষের অভিযোগ  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত সুনামগঞ্জের দোযারাবাজারে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক(১) সাংবাদিক আরিফুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ
কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান এর মৃত্যু

কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান এর মৃত্যু

শেয়ার করুনঃ

 

কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান (৭৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মাউন্ট এডোরা হাসপাতালের করোনা আইসোলেশনের এডমিশন অফিসার জামাল হাসান।

তিনি জানান, ইউপি চেয়ারম্যান শাহজাহান গত ২৮ আগস্ট সন্ধ্যায় করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ ইউনিয়বাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট তাঁর করোনা পজিটিভ রিপোর্ট কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital