মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
নারায়নগঞ্জে মস‌জি‌দে এ‌সি বি‌স্ফোরণে সু-চিকিৎসার দাবী ইসলামী ফ্রন্টের

নারায়নগঞ্জে মস‌জি‌দে এ‌সি বি‌স্ফোরণে সু-চিকিৎসার দাবী ইসলামী ফ্রন্টের

শেয়ার করুনঃ

ডেস্ক নিউজঃ গতকাল শুক্রবার রাত ৮টা ৩৮মিটিটে এশার নামাজ চলাকালে হঠাৎ বিকট শব্দে মসজিদে বিস্ফোরণ ঘটে যাওয়া নারায়নগঞ্জ তল্লা সর্দার পাড়ায় মস‌জি‌দে এ‌সি বি‌স্ফোরণে দগ্ধদের সু-চিকিৎসা এবং নেপথ্যে জড়িতদের শাস্তির আওতায় আনার জোর দাবী জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও মহাসচিব জননেতা আল্লামা এম এ মান্নান ও এম এ মতিন।

দপ্তর সচিব (ভারপ্রাপ্ত) মুহাম্মদ আবদুল হাকিমের স্বাক্ষরিত বিবৃতিতে নেতাদ্বয় বলেন- পবিত্র মসজিদে নামাজরত অবস্থায় এমন ঘটনা পুরো দেশকে ব্যথিত করেছে। ইমাম আব্দুল মালেক, মুয়াজ্জিন, মসজিদের সেক্রেটারি শামীমসহ অসংখ্য মুসল্লি আহত হয়ে চিকিৎসাধীন আছেন। জানাযায়, ‍দীর্ঘদিন ধরেই মসজিদের পাশ দিয়ে যাওয়া একটি গ্যাসের পাইপ দিয়ে গ্যাস লিকেজ হতো। তা থেকেই এমনটি হয়েছে বলে দৃশ্যমান। গ্যাস লিকেজের কারনেই মসজিদের এসি বিস্পোরিত হয়েছে। এঘটনার জন্য প্রশাসনের অসাধু লোক জড়িত থাকতে পারে। নেতাদ্বয় সঠিক ঘটনা নিরুপনের লক্ষে বিভাগীয় তদন্ত কমিটি গঠন করার জন্য সরকারের প্রতি বিনীত আহবান জানিয়েছেন। ইসলামী ফ্রন্টের নেতৃবর্গ মৃতূবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital