মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
নিজ আবেদনের প্রেক্ষিতে ওসি মোস্তফা কামালের বদলী

নিজ আবেদনের প্রেক্ষিতে ওসি মোস্তফা কামালের বদলী

শেয়ার করুনঃ

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ২০১৯ সালে ছাতক থানায় যোগদানের পরপরই ছাতক পৌরসভায় অনাকাঙ্ক্ষিত সংঘর্ষ ঠেকাতে গিয়ে নিজেই গুলিবিদ্ধ হন। পাশাপাশি উনার সুযোগ্য নেতৃত্বে  ছাতকের সকল অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে অানতে সক্ষম হন এবং অাইনশৃংখলা রক্ষা ও ডাকাতি প্রতিরোধে জীবন বাজি রেখে দায়িত্ব পালন করেন। কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতিতে ছাতকের অাপাময় জনসাধারণের সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য  নিরলস ভাবে কঠোর পরিশ্রম করে অবশেষে নিজেই করোনা ভাইরাসে অাক্রান্ত হন। দীর্ঘ ১৯ দিন করোনা ভাইরাস মোকাবেলা করে সুস্থ হয়ে অাবারো কর্মস্থলে যোগদান করেন। উনি সুস্থ হওয়ার পরপরই উনাম মা করোনা ভাইরাসে অাক্রান্ত হলে একজন অাদর্শবান সন্তান হিসেবে মায়ের সঙ্গে থেকে দিনরাত পরিশ্রমের মাধ্যমে মাকেও সুস্থ করে তুলেন। কিন্তু তিনি কিছুটা অসুস্থতা বোধ করে দায়িত্ব পালন করে অাসছিলেন। সুনামগঞ্জ জেলা পুলিশের অভিভাবক মানব্যর মিজানুর রহমান বিপিএম মহোদয় বরাবরে অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামালের অাবেদনের প্রেক্ষিতে সুনামগঞ্জ জেলা হইতে সিলেট জেলা পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “যতদিন ছাতক থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বে ছিলাম ততদিন  চেষ্টা করেছি সঠিক ও অান্তরিকভাবে জনসাধারণের নিকট পুলিশের সেবা পৌছানোর”। তিনি সুযোগ্য পুলিশ সুপার, সুনামগঞ্জ এবং সিলেট রেঞ্জের ডিঅাইজি মহোদয়গনের প্রতি তার বদলীর জন্য বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি ছাতক উপজেলার সর্বস্তরের জনসাধারনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital