মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
এয়ারপোর্ট থানায় জিডি করলেন আবুল বশর অপু ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন গনধর্ষনের মামলায় বিচারকের রায় জাল! আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে ছাতকে উৎসর্গ ফাউন্ডেশনের শোক আল্লামা আহমদ শফির মৃত্যুতে ইউনাইটেড উলামা কাউন্সিলের শোক দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন আল্লামা আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক দোয়ারায় নরসিংপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর ঘুষ-দুর্নীতির ‘রসের হাঁড়ি’ শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিস অামি অান্তরিকতার সহিত কাজ করার চেষ্টা করেছি- বিদায়ী ওসি মোস্তফা কামাল বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের প্রয়ান দিবসে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী নবীগঞ্জে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন বৈদুতিক লাইট জ্বালানোকে কেন্দ্র করে মালিকের হামলা, আহত ৩ ভাড়াটিয়া ইউনিয়ন নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী পরিবারের উত্তরসূরীদের মূল্যায়নের দাবি
ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর

ছাতক থেকে একজন যোগ্য মানুষের বিদায়- সাংবাদিক তানভীর

শেয়ার করুনঃ

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক থানায় কর্মরত (ইন্সপেক্টর তদন্ত) মো. মঈন উদ্দিন অাহমদ শিপনের সুনামগঞ্জ জেলা থেকে মৌলভীবাজার জেলায় বদলীজনিত উপলক্ষে গতকাল ১৪ অাগষ্ট সোমবার রাত ৯টায় এক বিশেষ সাক্ষাতে সাংবাদিক তানভীর অাহমদ জাকিরের ব্যক্তিগত পক্ষ থেকে নতুন কর্মস্থলে বদলির জন্য অগ্রীম ফুলেল শুভেচ্ছা ও বিদায় বেলায় ক্রেষ্ট উপহার দিয়েছেন।

উল্লেখ্য, তিনি সুনামগঞ্জের ছাতক থানায় ২০১৯ সালের ১৫ নভেম্বর যোগদান করার পর থেকে (ইন্সপেক্টর তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত জুলাই মাসে সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল করোনা ভাইরাসে অাক্রান্ত হওয়ার পরে তিনি কিছুদিন (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতার সহীত দায়িত্ব পালন করেছেন।(ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে পবিত্র ঈদ-উল অাযহা উপলক্ষে দিয়েছেন সঠিক ভাবে নিরাপত্তা ও সংঘাতমুক্ত ঈদ করতে পেরেছে ছাতকবাসী। ছাতকে ঘটে যাওয়া ইস্যু গুলোতে পুলিশের বিভিন্ন কর্মকর্তার বিরুদ্ধে নানান অভিযোগ থাকলেও (ইন্সপেক্টর তদন্ত) মো. মঈন উদ্দিন অাহমদ শিপনের বিরুদ্ধে কারো অভিযোগের তথ্য বা খবর পাওয়া যায়নি। তিনি দায়িত্বরত অবস্হায় চেষ্টা করেছেন পুলিশ পরিবারের পাশাপাশি গণমাধ্যমকর্মী ও সাধারন জনগনের জন্য অান্তরিক পুলিশি সেবা দেওয়ার। বন্যার সময় প্রথম ধাপে বন্যায় কবলিত এলাকা পরিদর্শন করতে গিয়ে সহযোগীতা করেছেন হতদরিদ্র ব্যক্তিদের। দীর্ঘ ৯ মাস সুনামগঞ্জ  জেলার ছাতক থানায় (ইন্সপেক্টর তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করার পর মৌলভীবাজার জেলায় বদলি হয়েছে। ছাতকবাসীর উদ্দেশ্যে (ইন্সপেক্টর তদন্ত) মো. মঈন উদ্দিন অাহমদ শিপন বলেন, যতদিন ছাতক থানায় কর্মরত ছিলাম, চেষ্টা করেছি সঠিক ভাবে ও অান্তরিকতার সহিত সর্বসাধারণের কাছে পুলিশের সেবা পৌছানোর। ডাকাতি প্রতিরোধ ও চাঁদাবাজি সহ নানান অপকর্ম বন্ধ করতে সচেষ্ট ভাবে চেষ্টা করেছি। চেষ্টা করেছি অান্তরিকতা বজায় রেখে রাজনৈতিক অস্থিরতা, সহিংসতা ও সংঘর্ষ ঠেকাতে।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital