মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা আত্মসাতের অভিযোগ ছাতকে নানান অায়োজনে উদয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সতিনপো’র রডের ঘাই’য়ে রক্তাক্ত সত মা ছাতকে পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে থানা পুলিশের মতবিনিময় ছাতকে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত রোববার থেকে সারাদেশে ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ তিন ঘণ্টা করে বিচ্ছিন্ন থাকবে দু’দফা বৈঠকের পর স্বাভাবিক হল সুনামগঞ্জ-সিলেটের অটো চলাচল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের আনন্দ সমাবেশ সিলেটের ফেঞ্চুগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার যুবক ঘুষ-দুর্নীতি ঢাকতে উপ-সহকারী কর্মকর্তা রঞ্জনের নাটক সুনামগঞ্জের প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ দায়ের ১৫ অক্টোবরের সমাবেশ সফল করার অাহব্বান মুফতি ক্বাসিমীর দোয়ারাবাজারে তৃতীয় শ্রেণীর কর্মচারী এখন কোটিপতি, নামগঞ্জ-সিলেটে সম্পদের পাহাড় আল্লামা মামুনুল হক ভারপ্রাপ্ত মহাসচিব নির্বাচিত, মুফতি ক্বাসীমীর অভিনন্দন কুলাউড়ার টিলাগাও এ তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর গুরুকুল জ্ঞানগৃগ (গীতাস্কুল) উদ্ভোদন
সিলেটে গনধর্ষনের মামলায় অভিযুক্তদের পক্ষে কোনো আইনজীবী দাড়ায়নি

সিলেটে গনধর্ষনের মামলায় অভিযুক্তদের পক্ষে কোনো আইনজীবী দাড়ায়নি

শেয়ার করুনঃ

২৫ সেপ্টেম্বর (শুক্রবার) সিলেট এম সি কলেজের ছাত্রাবাসে ঘটে যাওয়া গণধর্ষণের মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও অর্জুন সহ তিনজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান এ আদেশ দেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে আদালতে হাজির করা হয় এম সি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও চতুর্থ আসামি অর্জুন লস্করকে। এ সময় আদালত প্রাঙ্গণে ধিক্কার দিয়ে স্লোগানে ফেটে পড়েন উৎসুক জনতা।
মাত্র ১০ মিনিট শুনানি শেষে, রাষ্ট্রপক্ষের সাতদিনের রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিট্রেট সাইফুর রহমান এই দুজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, দুপুরে অপর আসামি রবিউলকে আদালতে তোলা হলে তাকেও পাঁচদিনের রিমান্ডে দেন আদালত। ঘৃণ্য এ ঘটনার সাফাইতে আসামি পক্ষের হয়ে শুনানি করতে রাজি হননি কোনো আইনজীবী।
এর আগে রোববার রাতে এ ঘটনায় এজাহারের আরো দুই আসামি রনি ও রবিউল হাসানকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।
এদিকে, সোমবার সকালে ফেঞ্চুগঞ্জ থেকে রাজন ও আইনুল নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।
শুক্রবার রাতে এম সি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে গৃহবধূ গণধর্ষণের মামলায় নয়জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে এই মামলায় এজহারভুক্ত চারজনসহ ছয়জনকে গ্রেফতার করা হলো।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital