মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ইউপি সদস্যের বিরুদ্ধে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা আত্মসাতের অভিযোগ ছাতকে নানান অায়োজনে উদয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সতিনপো’র রডের ঘাই’য়ে রক্তাক্ত সত মা ছাতকে পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে থানা পুলিশের মতবিনিময় ছাতকে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত রোববার থেকে সারাদেশে ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ তিন ঘণ্টা করে বিচ্ছিন্ন থাকবে দু’দফা বৈঠকের পর স্বাভাবিক হল সুনামগঞ্জ-সিলেটের অটো চলাচল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের আনন্দ সমাবেশ সিলেটের ফেঞ্চুগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার যুবক ঘুষ-দুর্নীতি ঢাকতে উপ-সহকারী কর্মকর্তা রঞ্জনের নাটক সুনামগঞ্জের প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ দায়ের ১৫ অক্টোবরের সমাবেশ সফল করার অাহব্বান মুফতি ক্বাসিমীর দোয়ারাবাজারে তৃতীয় শ্রেণীর কর্মচারী এখন কোটিপতি, নামগঞ্জ-সিলেটে সম্পদের পাহাড় আল্লামা মামুনুল হক ভারপ্রাপ্ত মহাসচিব নির্বাচিত, মুফতি ক্বাসীমীর অভিনন্দন কুলাউড়ার টিলাগাও এ তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর গুরুকুল জ্ঞানগৃগ (গীতাস্কুল) উদ্ভোদন
কুলাউড়ার টিলাগাও এ তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর গুরুকুল জ্ঞানগৃগ (গীতাস্কুল) উদ্ভোদন

কুলাউড়ার টিলাগাও এ তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর গুরুকুল জ্ঞানগৃগ (গীতাস্কুল) উদ্ভোদন

শেয়ার করুনঃ

 

কিশোর কুমার দেবঃ কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের গন্ডারগড় গ্রামে শ্রীযুক্ত প্রতাপ দে মাষ্টার মহাশয়ের বাড়ীতে তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর সার্বিক তত্ত্বাবধানে ও সনাতনী প্রবাসী গ্রুপের আর্থিক সহযোগিতায় সনাতন ধর্মীয় স্কুল গুরুকুল জ্ঞানগৃহ (গীতাস্কুল) চালু করা হয়। এটা টিএসএস পরিচালিত কুলাউড়া উপজেলার ৪র্থ গীতাস্কুল। এছাড়াও মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলায় টিএসএস পরিচালিত ৭৫টি গীতাস্কুল বর্তমানে চালু আছে।

বর্তমান প্রজন্মের সনাতনী শিশুদের সনাতন ধর্ম সম্পর্কে সচেতন ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে গীতাস্কুল গুলো প্রতিষ্ঠা করা হয়।

টিলাগাও ইউনিয়নের গন্ডারগড় গ্রামের শর্মি ভৌমিক এর ব্যক্তিগত উদ্দ্যোগে ২বছর পূর্বে গীতাস্কুল স্থাপন করা হয়েছিল কিন্তু বর্তমানে বিভিন্ন পারিপার্শ্বিক অবস্থার কারনে তাহার একার পক্ষে স্কুলটি চালিয়ে নেয়া সম্ভব হচ্ছিল না। তাই সে বাধ্য হয়ে টিএসএস এর শরনাপন্ন হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকল নের্তৃবৃন্দ শর্মি ভৌমিক এর ভূয়সী প্রশংসা করেন এবং মেয়েটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরে কোমলমতি শিক্ষার্থীদের হাতে ১টি গীতা, গীতা রাখার ষ্ট্যন্ড, ১টি নোটবুক ও একটি কলম তুলে দেয়া হয়।

গীতা বিতরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী দিলীপ ঘোষ ও এলাকার শিশু শিল্পী বৃন্দ।

আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএসএস কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক এডভোকেট প্রিতম দত্ত সজীব, মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক জগদীশ দাস, কেন্দ্রীয় কমিটির গৌরা পদ রায় রাজু, পবলু দত্ত জয়, সুমন দে, উপজেলা কমিটির সিনিয়র সহ সভাপতি ডাঃ পিংকু মোহন দাস, সাধারণ সম্পাদক সুজিত দে, সাংগঠনিক সম্পাদক বিপুল দাস। এছাড়াও টিএসএস কেন্দ্রীয় কমিটি, জেলা কমিটি, উপজেলা কমিটি, ইউনিয়ন কমিটি ও বাংলাদেশ পুজা উদযাপন কমিটি, সনাতনী প্রবাসী গ্রুপের বিভিন্ন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital