বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন কিংবদন্তি ফুটবলার বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল ও চারা রোপন কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক ছাতকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সম্পন্ন জমির খাজনা অনলাইনে ছাতক উত্তর সুরমা প্রবাসী কল্যাণ সোসাইটির অাত্মপ্রকাশ ছাতকে অানুষ্টানিক ভাবে উদ্বোধন হলো খাঁজা ট্রাভেলস যদি আমাকে ভালোবাসিস, তবে সুরা ইয়াসিন পড়ে দোয়া করিস সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত তাহিরপুরে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ তাহিরপুরে মাদ্রাসায় নিয়োগে অনিয়ম- ৩০ লক্ষ টাকা ঘুষের অভিযোগ  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত সুনামগঞ্জের দোযারাবাজারে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক(১) সাংবাদিক আরিফুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ জন প্রশাসনের অতিরিক্ত সচিবের সাথে মতবিনিময়
সতিনপো’র রডের ঘাই’য়ে রক্তাক্ত সত মা

সতিনপো’র রডের ঘাই’য়ে রক্তাক্ত সত মা

শেয়ার করুনঃ

 

শাবজল হোসাইনঃ সুনামগঞ্জের তাহিরপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে সতিনপো জজ মিয়া (৩০)’র রডের ঘাই’য়ে রক্তাক্ত হলেন বৃদ্ধা সত মা মালেকা বেগম (৬৫)।
এমন ন্যক্কারজনক ঘটনাটি ঘটে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন’র বালিয়াঘাট (বাদারঘড়) গ্রামে।
আহত মালেকা হলেন, কবিরাজ আব্দুল রশিদের ১ম স্ত্রী ও পল্লী চকিৎসক মোঃ আব্দুর রাজ্জাকের মা এবং পাষণ্ড ছেলে হলেন ওই কবিরাজের ২য় স্ত্রীর বড় ছেলে ।
স্থানীয়রা জানান, পাষণ্ড জজ মিয়া প্রায় সময় তার স্ত্রীর সাথে তুচ্ছ বিষয় নিয়ে অমানুষিক নির্যাতন, নিপীড়ন করে আসছে।
আজ ১৯ শে অক্টোবর সোমবার সকাল ১০ টার দিকে পাষণ্ড জজ মিয়া তার স্ত্রীকে অমানুষিক নির্যাতন শুরু করে। পরে ওই নির্যাতিতার চিৎকার শুনে ছুটে গিয়ে হাজির হন মালেকা বেগম। পাষণ্ড জজ মিয়ার হাতে থাক রড(শাবল) দিয়ে ঘাই মারে তার সস্ত্রীকে, ওই রড (শাবল)’র ঘাই ফসকে গিয়ে বৃদ্ধা সত মা মালেকা বেগমের(৬৫) বুকে লাগে গুরুতর রক্তাক্ত আহত হন, মুহূর্তেই লুটে পড়েন মাটিতে।
পরে ওই বৃদ্ধা মালেকা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।
আহত বৃদ্ধার চিকিৎসা নিয়ে তার স্বজনরা ব্যস্ত থাকায় এবিষয়ে কারো বক্তব্য নেয়া যায়নি।
এবিষয়ে জজ মিয়া মুঠোফোনে কল করা হলে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
তাহিরপুর থানার ওসি মোঃ আব্দল লতিফ তরফদার জানান, এবিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, লিখিত অভিযোগ পেলে আমরা তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তিনি আরো বলেন, কোন অভিযোগ না করলেও বিষয়টি আমরা খোঁজ নিয়ে দেখাবো ।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital