বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন কিংবদন্তি ফুটবলার বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল ও চারা রোপন কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক ছাতকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সম্পন্ন জমির খাজনা অনলাইনে ছাতক উত্তর সুরমা প্রবাসী কল্যাণ সোসাইটির অাত্মপ্রকাশ ছাতকে অানুষ্টানিক ভাবে উদ্বোধন হলো খাঁজা ট্রাভেলস যদি আমাকে ভালোবাসিস, তবে সুরা ইয়াসিন পড়ে দোয়া করিস সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত তাহিরপুরে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ তাহিরপুরে মাদ্রাসায় নিয়োগে অনিয়ম- ৩০ লক্ষ টাকা ঘুষের অভিযোগ  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত সুনামগঞ্জের দোযারাবাজারে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক(১) সাংবাদিক আরিফুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ জন প্রশাসনের অতিরিক্ত সচিবের সাথে মতবিনিময়
ফেইসবুক আইডি হ্যাক, ছাতক থানায় জিডি

ফেইসবুক আইডি হ্যাক, ছাতক থানায় জিডি

শেয়ার করুনঃ

ডেস্ক নিউজঃ ছাতকের গোবিন্দগঞ্জের পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কর্মরত মোঃ শাহিনুল ইসলাম এর ফেইসবুক আইডি (Shahinul Islam) ২৩ অক্টোবর শুক্রবার অানুমানিক সকাল ১১ টায় হ্যাকাররা হ্যাক করেছে। উনার ফেইসবুক মেসেন্জার থেকে উনার ভাগনী রানী অাক্তারের মেসেন্জারে কিছুক্ষণের জন্য কয়েক হাজার টাকা খরজ হিসেবে চাওয়া হয়, প্রতি উত্তরে ভাগনী বলে মোবাইলে কল দেওয়ার জন্য, কিন্তু মেসেজে বলা হয় মোবাইল নাম্বার ডিলিট হয়েগেছে তারপর ভাগনী রানী অাক্তার বুঝতে পারে যে তার মামার অাইডি হ্যাক করা হয়েছে এবং সাথে সাথে তার মামা মোঃ শাহিনুল ইসলাম কে মোবাইলে কল করে জানিয়ে দেয়। তিনি অাত্মীয়-স্বজন ও সহকর্মীদের সাথে পরামর্শ করে নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য সুনামগঞ্জের ছাতক থানায় গিয়ে জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। যাহার জিডি নম্বর ১০৮০।

মোঃ শাহিনুল ইসলাম জানান, ২৩ অক্টোবর শুক্রবার সকালে তার ফেসবুক আইডি থেকে প্রথমে তার ভাগনীর কাছে টাকা চাহিলে অাইডি হ্যাক হয়েছে বলে ভাগনী বুঝে অামাকে কল করে জানায় এবং অামি বহু চেষ্টা করেও অাইডি নিজের নিয়ন্ত্রণে অানতে পারিনি। চেষ্টা করে অাইডি উদ্ধার করতে না পেরে আইডি হ্যাক হওয়ার বিষয়টি জানিয়ে ছাতক থানায় জিডি করেছি। ঐ ফেসবুক আইডি থেকে বিভ্রান্তিকর কোনো পোস্ট বা ছবি যদি প্রকাশিত হয়, বন্ধু বান্ধব ও শুভানুধ্যায়ীদের সেসব এড়িয়ে যেতে অনুরোধ করেছেন মোঃ শাহিনুল ইসলাম।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital