বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন কিংবদন্তি ফুটবলার বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল ও চারা রোপন কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক ছাতকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সম্পন্ন জমির খাজনা অনলাইনে ছাতক উত্তর সুরমা প্রবাসী কল্যাণ সোসাইটির অাত্মপ্রকাশ ছাতকে অানুষ্টানিক ভাবে উদ্বোধন হলো খাঁজা ট্রাভেলস যদি আমাকে ভালোবাসিস, তবে সুরা ইয়াসিন পড়ে দোয়া করিস সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত তাহিরপুরে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ তাহিরপুরে মাদ্রাসায় নিয়োগে অনিয়ম- ৩০ লক্ষ টাকা ঘুষের অভিযোগ  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত সুনামগঞ্জের দোযারাবাজারে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক(১) সাংবাদিক আরিফুর রহমানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ জন প্রশাসনের অতিরিক্ত সচিবের সাথে মতবিনিময়
ছাতকে গাড়ীসহ ৭ ডাকাত গ্রেফতার

ছাতকে গাড়ীসহ ৭ ডাকাত গ্রেফতার

শেয়ার করুনঃ

ছাতক প্রতিনিধিঃ ছাতকে গোবিন্দগঞ্জ থেকে ৭ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার গোবিন্দগঞ্জস্থ তকিপুর গ্রামের বাসিন্দা গিয়াস উদ্দিনের আইসক্রিমের গোডাউনে ডাকাতি করার চেষ্টায় সংঘবদ্ধ ডাকাতরা একত্রিত হওয়ার সাথে সাথে বাড়ির মালিক পুলিশকে বিষয়টি অবহিত করেন। তাৎক্ষণিক ভাবে গোবিন্দগঞ্জ পয়েন্টে টহলরত টিমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) মোহাম্মদ বিল্লাল হোসেন, ছাকক থানার ইন্সপেক্টর অপারেশন মোহাম্মদ মিজানুর রহমান, সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই মহিন উদ্দিন, এসআই ইয়াছিন মিয়া সহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষণিক অভিযান পরিচালনা করেন এবং  একটি টাটা পিকাপ গাড়ীসহ ডাকাত দলের সদস্য জুয়েল মিয়া কে আটক করেন।

আটককৃত ডাকাত দলের সদস্য জুয়েল মিয়ার স্বীকারোক্তি ও তথ্যসূত্রে তাহার সহযোগী ডাকাত দলের অন্যান্য সদস্য সুমন মিয়া, রাকিব মিয়া, ফরহাদ মিয়া, মাহবুব মিয়া কে গ্রেফতার করিতে সক্ষম হয় থানা পুলিশ। ডাকাতদের মধ্যে ডাকাত জুয়েল মিয়া ও সুমন মিয়া গোবিন্দগঞ্জ নতুন বাজারে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছাতক থানা পুলিশ সাঁড়াশি অভিযান পরিচালনা করে ডাকাতদের সূত্রমতে কিছুদিন পূর্বে গোবিন্দগঞ্জ বাজারে ডাকাতির ঘটনার জড়িত ডাকাত রইছ আলী, হোসাইন আহমদ কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত ডাকাত হোসাইন অাহমদের স্বীকারোক্তি ও তথ্যমতে তার বসতঘর থেকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত ৪টি রূপার চেইন ও ১টি অাংটি উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital