বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ শেষ

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ শেষ

শেয়ার করুনঃ

 

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ শেষ হয়েছে। তফসীল ঘোষিত সময় অনুযায়ী রোববার (২৯ নভেম্বর) বিকাল পাঁচটায় এ কার্যক্রম শেষ হয়।

এর আগে গত শুক্রবার (২৭ নভেম্বর) বেলা ৩ টা থেকে মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়। প্রথম দুই দিন কিছুটা কম থাকলেও শেষ দিন রোববার বিকালে এসে মনোনয়নপত্র সংগ্রহকারী এবং তাদের শুভানুধ্যায়ীদের পাদচারণায় মুখর হয়ে ওঠে সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়। উৎসবের আমেজ তৈরি হয় পুরো এলাকায়। মনোনয়নপত্র সংগ্রহের পাশাপাশি চলে নির্বাচনী প্রচারণা। এসময় প্রার্থীদের অনেককে ভোট চাইতে দেখা গেছে।

এদিকে প্রথম ও দ্বিতীয় দিনের মতো শেষ দিনও বিকেল ৩ টা থেকে মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়ে চলে বিকাল ৫ টা পর্যন্ত।

রোববার বিকালে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট শমিউল আলমের বরাত দিয়ে সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বলেন- তিন দিনে ২টি প্যানেলভুক্ত এবং ৪০টি একক মনোনয়ন পত্র বিক্রি হয়েছে। তবে শেষ দিনের শেষ সময়ে এসে সবচেয়ে বেশি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে তিনি জানান।

ঘোষিত তফসীল অনুযায়ী জানা যায়- সংগৃহীত মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ সময় মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত। বুধবার (২ ডিসেম্বর) হবে মনোনয়নপত্র বাছাই এবং বৃহস্পতিবার (৩ডিসেম্বর) বিকাল ৩টা থেকে ৬ টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে।

এরপর শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন।

তফসীল অনুযায়ী আগামী ১২ ডিসেম্বর ২০২০ ইং শনিবার বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন চলবে ভোট গ্রহণ। এরপর ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে।

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital