বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
ছিন্নমূল ভাসমান মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণে মৌসুমির যুবসমাজ

ছিন্নমূল ভাসমান মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণে মৌসুমির যুবসমাজ

শেয়ার করুনঃ

শীতের তীব্রতা দিনদিন বাড়ছে। শৈত্যপ্রবাহ প্রকট আকার ধারণ করেছে। শীতের দমকা হাওয়ায় পথজীবন থমকে যাচ্ছে। অসহায় ও দুস্থ মানুষের কষ্টও বাড়ছে। পথেই যাদের মাথা রাখার ঠাঁই, এই পথেই যাদের বাস, শীতের তীব্রতা খোলা পথকে করেছে দূর্বিষাস। শীতের সত্যিকারের তীব্রতা তো তারাই বুঝতে পারছে যাদের পরনে নেই কোনো শীতের কাপড়। শীতের রাতে তাদের কষ্ট আর দুর্দশা দেখলে যে কারো চোখে পানি চলে আসবে। দিনের বেলা পেটের যুদ্ধ শেষে রাতে ঘুমানোর জন্য শৈত্যপ্রবাহের সাথে তাদের আরেকটি যুদ্ধ করতে হয়। অনেকেরই এই শৈত্য যুদ্ধে জীবনটা হার মেনে ফেলে। নিশ্চয়ই আমরা কেউ চাই না এই শীতের কাছে আর কেউ জীবন যুদ্ধে হার মেনে যাক।

আগাপাড়া মিরাবাজার এলাকার বাসিন্দা জনাব ওয়াহিদুল হক চৌধুরী মারুফ এবং জনাব সুমন বিন বাছিতের অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় দুর্দশাগ্রস্থ ছিন্নমূল মানুষের শীতের কষ্টটাকে দূর করার লক্ষ্য নিয়ে গতকাল ১৯ ডিসেম্বর গভীর রাতে শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আগপাড়া নিবাসী শরফুল ইসলাম চৌধুরী সাদিক, মুহিউল ইসলাম চৌধুরী মনসুর, ইমন পুরকায়স্থ, নুপুর, সৈয়দ নাজিম আহমদ, সৈয়দ আলী হাসান সাব্বির, রেদওয়ান আহমদ চৌধুরী, রাজন আহমদ, টিটু আহমদ, মোহাম্মদ রহমান নাঈম, বিশাল দে উৎস, মিকদাদ চৌধুরী, দ্বীপ দেব, পলাশ সহ প্রমুখ।

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital