বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
তাহিরপুরে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

তাহিরপুরে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

শেয়ার করুনঃ

 

শাবজল হোসাইন : তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন শাখা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ (২৩শে ডিসেম্বর) দুপুর ১২ টায় উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন শাখা কৃষকলীগের আহ্বায়ক শেখ মোস্তফার আয়োজনে বাগলী বাজারে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুরুতেই লাল সবুজের জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পাঁয়রা (কবুতর) উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ-সিলেটের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও বাংলাদের কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট শামীমা শাহরিয়ার এমপি।
কৃষকলীগ উত্তর শ্রীপুর ইউনিয়ন ইউনিয়ন শাখার আহ্বায়ক শেখ মোস্তফার সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম কে ওয়াহিদ চৌধুরী খসরুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি দেওয়ান জয়নুল আবেদীন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক, কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা।
বিশেষ অতিথি ছিলেন, কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. জহির উদ্দিন লিমন, সহ অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল হক, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু আফিন্দি, সুনামগঞ্জ জেলা শাখা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহ্বায়ক জুনায়েদ আহমদ, তাহিরপুর উপজেলা শাখা কৃষকলীগের আহ্বায়ক আলহাজ্ব জিল্লু রহমান, ১নং উত্তর শ্রীপুর ইউনিয়ন শাখা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম রেজা, উত্তর শ্রীপুর ইউনিয়ন’র ১নং ওয়ার্ড আঃলীগের সভাপতি নজরুল ইসলাম, সম্মানিত সদস্য মজিবুর রহমান, মহিউদ্দিন মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কৃষকলীগ গঠনের মাধ্যমে প্রতিটি কৃষকলীগের নেতাকর্মীরা মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারন করে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড গুলো সাধারন মানুষের মাঝে তুলে ধরতে ও সকল নেতাকর্মীদের নাক কান খোলা রেখে স্বাধীনতা বিরোধী অপশক্তির যেকোন অপতৎপরতা প্রতিহত করতে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।
এডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, শুরতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক ও তার পরিবারের নিহত সকল সদস্যসহ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে বাংলার কৃষকরা মুক্তিযোদ্ধে অংশ গ্রহণ করে বাংলাদেশকে এনে দিয়েছিল লাল সবুজের পতাকা। কৃষকের দাবী আদায়ের জন্য বঙ্গবন্ধু কৃষকলীগ গঠন করে ছিলেন। জোট সরকারের আমলে সারের জন্য গাইবান্ধায় ১১ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। এখন সারের জন্য কৃষকদের আর হাহাকার করতে হয় না। বাংলার কৃষকের দোড় গোড়ায় সার, কীটনাশক, বীজ সহ কৃষি উপকরণ পৌছে দেওয়ার ব্যবস্থা করেছেন বর্তমান সরকার। বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবার ভাগ্যের পরিবর্তন করার জন্য কাজ করে যাচ্ছেন। তাই বার বার দরকার শেখ হাসিনা সরকার।

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital