বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
ছাতকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারে আবুল কালাম চৌধুরী

ছাতকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারে আবুল কালাম চৌধুরী

শেয়ার করুনঃ

 

ডেস্ক নিউজঃ ছাতক পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারনায় গনসংযোগে আবুল কালাম চৌধুরী।

আসচ্ছে আগামী ১৬জানুয়ারী ২০২১ইং আসন্ন ছাতক পৌরসভা নির্বাচন’কে ঘিরে নির্বাচনী প্রচারনার কাজে সকলের পাশাপাশি সক্রিয় ভূমিকায় ছিলেন ছাতকের বর্তমান মেয়র জনাব আবুল কালাম চৌধুরী।



নির্বাচনকে সামনে রেখে ছাতকের প্রাণকেন্দ্র পৌরসভা আওতাধীন সকল ওয়ার্ডে ওয়ার্ডে চলছে নৌকার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন নৌকার বর্তমান কান্ডারী জনাব আবুল কালাম চৌধুরী।

করোনা কালীন সময়ে অসহায় মানুষের পাশে ছিলেন ছাতকের মেয়র জনাব আবুল কালাম চৌধুরী। ব্যবস্থা নিয়েছেন ছাতকের বিভিন্ন উন্নয়নে।

জনাব আবুল কালাম চৌধুরী বলেছেন নৌকার এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং মানুষের সেবা করার সুযোগ করে দিতে তিনি মাঠে নেমেছেন।

তিনি আরও বলেছেন উন্নয়ন মানেই নৌকা। দেশনেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে জয়যুক্ত করে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য তিনি কাজ করে যাবেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাতকের রাজনৈতিক নেত্রীদের পাশাপাশি বিভিন্ন মহলের ব্যাবসায়িক বৃন্দরা।

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital