বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
মিজানুর রহমান মিজান ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ডিরেক্টর নির্বাচিত

মিজানুর রহমান মিজান ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ডিরেক্টর নির্বাচিত

শেয়ার করুনঃ

প্রবাসী সংগঠক সাংবাদিক ও ব্যবসায়ী মিজানুর রহমান মিজান ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ডিরেক্টর নির্বাচিত হয়েছেন। এছাড়াও তিনি প্রতিষ্ঠানটির নর্থের ২১টি শহর নিয়ে রিজিওনের প্রেসিডেন্ট।

জনাব মিজানুর রহমান মিজান সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল পাওয়ার নিউজ বিডি টোয়েন্টিফোর ও পিএন বাংলা টিভি’র প্রধান উপদেষ্টা। এছাড়াও তিনি জাস্ট হেল্প (ইউকে) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি নর্থ ইংল্যান্ড টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি হিসেবে দীর্ঘদিন ধর্ম সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। জনাব মিজান পিবি টিভি (বাংলা)’র প্রেজেন্টার হিসেবে দেশে বিদেশে বাংলা ভাষাভাষীদের কাছে বেশ পরিচিত মুখ।

জনাব মিজানুর রহমান ম্যানচেষ্টারের আদনান’স হাইড ও মিজান প্রোপার্টি সলিউশন’স এর স্বত্বাধিকারী। নর্থ ইংল্যান্ডে তিনি প্রতিষ্ঠিত ও সফল ব্যবসায়ী।

জনাব মিজানুর রহমান মিজান বাংলাদেশের জনপ্রিয় ক্লাব আবাহনী ও মোহামেডানের হকি খেলোয়াড় হিসেবে আশির দশকে মাঠ কাঁপিয়েছেন। তিনি আশির দশকে হকি জাতীয় দলের খেলোয়াড় ছিলেন।

মিরাবাজার আগপাড়া এলাকাবাসীর পক্ষ থেকে জনাব মিজানুর রহমান মিজান সহ সকল নির্বাচিতদের অভিনন্দন ও শুভেচ্ছা।

 

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital