বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:১০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৮ নং ওয়ার্ডে শীত বস্ত্র বিতরণ চারদফা দাবীতে সিলেট সরকারি/বেসরকারি পলিটেকনিক শিক্ষার্থীরা ছাতকে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সচেতন যুব সমাজ শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করা সওয়াবের কাজ- সালাম মাদানী ছাতকে অপরাজিত কাউন্সিলর তাপস চৌধুরী ছাতক পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ছাতকে চতুর্থ বারেরমতো মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী ছাতক পৌরসভা নির্বাচনে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী, ৬টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ ছাতকে শেষ দিনের প্রচারনায় ব্যস্ত ছিলেন নৌকা-ধানের দুই মেয়র প্রার্থী ছাতক পৌর নির্বাচন, দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া-এসপি মিজান ছাতকবাসী জিম্মিদশা থেকে মুক্তি পেতে চায়-পথসভায় মিজানুর রহমান চৌধুরী ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সাহেদ, সম্পাদক খলিল
ফাইনাল খেলা আখালিয়ায় ফ্রেন্ড নাইট ক্রিকেট টুর্নামেন্ট

ফাইনাল খেলা আখালিয়ায় ফ্রেন্ড নাইট ক্রিকেট টুর্নামেন্ট

শেয়ার করুনঃ

 

সিলেট নগরীর আখালিয়া এলাকায় ফ্রেন্ড নাইট ক্রিকেট টুর্নামেন্টের আজ শনিবার রাতে ফাইনেল খেলা শেষ হয়।
অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্য বলেন,সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্ত থেকে যুবসমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করতে হবে। জঙ্গিবাদ, সন্ত্রাস বা মাদকাসক্ত মানুষের মন, মানসিকতা ও স্বাস্থ্য নষ্ট করে দিচ্ছে, সমাজকে কলুষিত করে দিচ্ছে। এখান থেকে আমাদের যুবসমাজ সবাইকে ফিরিয়ে আনতে হবে। সেদিকে লক্ষ্য রেখেই খেলাধুলার আরো বেশি সুযোগ সৃষ্টি করতে হবে। আমরা চাই, খেলাধুলায় জেগে উঠুক যুবসমাজ। টুর্নামেন্টের সভাপতিত্ব করেন এলাকার মুরব্বি পারবেজ আহমদ ও পরিচালনায় করেন শামীম মিয়ার।
প্রধান অতিথি ছিলেন নয়াবাজার ব্যবসায়ী ও মালিক সভাপতি দিলোয়ার হোসেন ( জয়)।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যবসায়ী ফয়েজ আহমদ, মনির হোসেন,
সিলেট জেলা প্রেসক্লাব সদস্য ও দৈনিক শ্যামল সিলেট, আমাদেরসময় ফটোগ্রাফার মো. একরাম হোসেন, রাজনৈতিক নেতা আজাদ আহমদ, সাংবাদিক শহীদুল ইসলাম সবুজ, সুমন সহ আরো এলাকার গণমান্য ব্যক্তি।
পরিচালনা কমিটি সদস্য হলেন মো. শামিম, মো. মিছবা, মো. মোহন, মো. ইস্তাক, মো. সৌরভ, মো. শরিফ, মো. মুস্তাক, মো. স্বপন, মো. নাঈম, মো. রাকিব, মো. সাদিক, মো. সারুল, মো. হাসান, মো. সামসুল, মো. সুজন, মো. তৈয়ব আলী, মো. আকিঁল।
আখালিয়া বড়বাড়ি খেলার মাঠে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছ। টুর্নামেন্টে বিজয়ী দল চেম্পিয়ান গেইম চেঞ্জিং
রানার আপ কেরেসমা এক্সপেস। টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় করেছেন প্রবাসী মো. শাহিন মিয়া, মো. হাবিবুর রহমান উজ্জ্বল, মো. নবীন পাশা, মো. রুহুল আহমেদ, মো. আতিক আহমেদ, মো. সুমন আহমেদ প্রমুখ।
মো. একরাম হোসেন
০১৭৩৬২৫১৫৮৮

শেয়ার করুন

১০

Sylhet24Live.Com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY POS Digital